বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
এমবাপ্পে জোড়া গোল করে পিএসজিকে শীর্ষে তুললেন

এমবাপ্পে জোড়া গোল করে পিএসজিকে শীর্ষে তুললেন

স্পোর্টস ডেস্কঃ লিগ ওয়ানে জয়ের পথে ফিরেছে পিএসজি। কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে লিওঁকে ৪-২ ব্যবধানে উড়িয়ে লিগের পয়েন্ট তালিকার শীর্ষে উঠেছে মাওরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

রোববার প্রতিপক্ষের মাঠে পিএসজির হয়ে এছাড়া একটি করে গোল আনহেল দি মারিয়া ও দানিলো পেরেইরার। আর এ ম্যাচেই চোট কাটিয়ে প্রায় দেড় মাস পর মাঠে ফিরলেন নেইমার।

ম্যাচের পঞ্চদশ মিনিটে এগিয়ে যায় সফরকারীরা। মার্কো ভেরাত্তির জোরালো শট গোলরক্ষক ফেরানোর পর ছয় গজ বক্সের কোণায় বল পান এমবাপ্পে। ফরাসি ফরোয়ার্ডের বাঁ পায়ের নিচু শটে বল লোপেসের দুই পায়ের ফাঁক দিয়ে জাল খুঁজে নেয়। পরে ৩২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ হয়। প্রেসনেল কিম্পেম্বের ক্রসে ডি-বক্সে মার্কিনিয়োসের হেড পাসে প্রথম স্পর্শে ডান পায়ের জোরালো শটে ঠিকানা খুঁজে নেন দানিলো।

দ্বিতীয়ার্ধেও আধিপত্য ধরে রাখে পিএসজি। দ্বিতীয় মিনিটে ফ্রি-কিকে স্কোরলাইন ৩-০ করেন দি মারিয়া।

৫১তম মিনিটে একাম্বির শট ডান দিকে ঝাঁপিয়ে এক হাতে ঠেকান পিএসজির গোলরক্ষক কেইলর নাভাস। পরক্ষণেই ব্যবধান আরও বাড়ান এমবাপে। নিজেদের অর্ধ থেকে ভেরাত্তির পাস ধরে এগিয়ে ডি-বক্সের মাথা থেকে ডান পায়ের শটে গোলটি করেন ফরাসি ফরোয়ার্ড।

খেলার ৬২তম মিনিটে ব্যবধান কমায় লিওঁ। ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে গোলটি করেন আলজেরিয়ার ফরোয়ার্ড ইসলাম স্লিমানি।

ব্রাজিলিয়ান তারকা নেইমার এমবাপ্পের বদলি হিসেবে ৭০তম মিনিটে মাঠে নামেন। তবে নির্ধারিত সময়ের নয় মিনিট বাকি থাকতে আরেকটি গোল শোধ করেন মাক্সওয়েল।

লিগে ৩০ ম্যাচে ২০ জয় ও তিন ড্রয়ে পিএসজির পয়েন্ট হলো ৬৩। তাদের সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে দুইয়ে নেমে গেছে লিল। ৬০ পয়েন্ট নিয়ে তিনে আছে লিওঁ।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana